কোহলিরা শিরোপা না জিতলে বিয়েই করব না!

রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর (আরসিবি) এক নারী সমর্থক স্টেডিয়ামে খেলা দেখতে গিয়ে অন্যরকম ঘোষণা দিলেন।

কোহলিদের সেই নারী সমর্থক একটি ফেস্টুন হাতে নিয়ে মাঠে খেলা দেখতে যান। তার সেই ফেস্টুনে লেখা ছিল বেঙ্গালুরু যতদিন আইপিএল শিরোপা না জিতবে ততদিন তিনি বিয়ে করবেন না।

নারী ভক্তের সেই ফেস্টুনসহ তোলা ছবি নিজেদের অফিসিয়াল টুইটারে পোস্ট করেছে রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু।

আইপিএল চলমান ১৫তম আসরের ২২তম ম্যাচে মঙ্গলবার মুম্বেইয়ের ডিওয়াই পাতিল অ্যাকাডেমি মাঠে চেন্নাই সুপার কিংসের মুখোমুখি হয় বেঙ্গালুরু। এই ম্যাচে ৪ উইকেটে ২১৬ রান করে ২৩ রানের জয় পায় চেন্নাই।

তবে এই ম্যাচে গ্যালারিতে ধরা পড়ল এক অন্যরকম ছবি। যা সোশ্যাল মিডিয়ায় ঝড় উঠেছে। আসলে এ দিনের খেলা চলাকালীন এক নারী সমর্থক ফেস্টুনসহ স্টেডিয়ামে হাজির হন। তার সেই ফেস্টুনে লেখা আরসিবি আইপিএল ট্রফি না জিতলে তিনি বিয়েই করবেন না।

বেঙ্গালুরু আইপিএলে এনিয়ে ১৫তম আসরে অংশ নিচ্ছে। দলটিকে দীর্ঘদিন ধরে নেতৃত্ব দিয়েও শিরোপা উপহার দিতে পারেননি বিরাট কোহলি। যে কারণে গত বছর আইপিএল শেষে নেতৃত্ব থেকে সরে দাঁড়ান ভারতীয় এই তারকা ক্রিকেটার। চলতি আসরে কোহলি খেলছেন দক্ষিণ আফ্রিকা সাবেক অধিনায়ক ফাফু ডু প্লেসিরি নেতৃত্বে।

দীর্ঘ দিন ধরেই আরসিবির সমর্থকরা অপেক্ষার প্রহর গুনছেন তাদের প্রিয় দল কবে শিরোপা জিতবে। আরসিসির এই নারী সমর্থক তো ঘোষণাই দিয়ে বসলেন তার প্রিয় দল আইপিএলে শিরোপা না জিতলে তিনি বিয়ে করবেন না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *