এ বারের আইপিএলে কী ধরনের ক্রিকেট খেলতে চান, জানিয়ে দিলেন ময়ঙ্ক

টসে জিতে প্রথমে পঞ্জাবকে ব্যাট করতে পাঠান রোহিত। ময়ঙ্ক ও শিখর ধবনের শতরানের দৌলতে ১৯৮ রান করে পঞ্জাব। জবাবে ব্যাট করতে নেমে ১৮৬ রানে শেষ হয়ে যায় মুম্বইয়ের ইনিংস। ১২ রানে ম্যাচ জেতে পঞ্জাব।

আগের ম্যাচেই পাঁচ বারের চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্সকে হারিয়েছে দল। তার পরে পঞ্জাব কিংসের অধিনায়ক ময়ঙ্ক অগ্রবাল জানিয়ে দিলেন যে এ বছর কী ধরনের ক্রিকেট খেলতে চান তাঁরা। ময়ঙ্কের কথায়, এ বার পঞ্জাবের থেকে আক্রমণাত্মক ক্রিকেট দেখতে পাবেন সমর্থকরা।

মুম্বইকে হারিয়ে ময়ঙ্ক বলেন, ‘‘খুব কঠিন ম্যাচ ছিল। দলের জয়ে যোগদান করতে পেরে ভাল লাগছে। ম্যাচে অনেকগুলি মুহূর্ত ছিল যেখান থেকে খেলা যে কোনও দিকে যেতে পারত। সেই সব মুহূর্ত আমরা জিতেছি। সে জন্য শেষ পর্যন্ত ম্যাচেও জয় পেয়েছি। এ বার আমরা এই ধরনের আক্রমণাত্মক ক্রিকেট খেলব। আমরা আমাদের মানসিকতা দেখিয়ে দিয়েছি। জেতার জন্যই মাঠে নামব।’’

রোহিতদের বিরুদ্ধে পরিষ্কার পরিকল্পনা করে খেলতে নেমেছিলেন বলে জানিয়েছেন ময়ঙ্ক। তিনি বলেন, ‘‘গুজরাতের বিরুদ্ধে রশিদ খানকে মারতে গিয়ে উইকেট হারিয়েছিলাম। তাই আমাদের পরিকল্পনা ছিল ভাল বোলারদের দেখে খেলা। প্রধান বোলারদের আমরা উইকেট দিইনি। তাই ওরা চাপে পড়ে গিয়েছিল।’’

টসে জিতে প্রথমে পঞ্জাবকে ব্যাট করতে পাঠান রোহিত। ময়ঙ্ক ও শিখর ধবনের শতরানের দৌলতে ১৯৮ রান করে পঞ্জাব। জবাবে ব্যাট করতে নেমে ১৮৬ রানে শেষ হয়ে যায় মুম্বইয়ের ইনিংস। ১২ রানে ম্যাচ জেতে পঞ্জাব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *